ময়মনসিংহের গৌরীপুরে এক বৃদ্ধার বাড়িঘর ভেঙ্গে গুঁড়িয়ে দিলো প্রতিপক্ষের লোকজন

ময়মনসিংহের গৌরীপুরে আরশীর মা (৭৫) নামে এক বৃদ্ধার বাড়িঘর ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। রোববার (১১ আগষ্ট) ঘটনাটি ঘটেছে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পূর্ব মইলাকান্দা (শ্যামগঞ্জ) গ্রামে।

জানা যায়, শ্যামগঞ্জের মৃত সৈয়দ আলীর স্ত্রী আরশীর মা’র সঙ্গে প্রতিবেশী মাওলানা মো. মোসলেম উদ্দিনের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ সংক্রান্ত বিষয়ে আরশী মা’র ছেলে মো. দুলাল মিয়া আদালতে মামলা করেন। এ বিরোধকে কেন্দ্র করে মাওলানা মো. মোসলেম উদ্দিন, মো. সোহেল মিয়া, মো. মুজাহিদ, মুরাদ, কারাবী, সজিব, নাঈম ও ছাইমের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্রাদি নিয়ে আরশী’র মায়ের ঘর ভেঙে গুঁড়িয়ে দেন।

আরশীর মা অভিযোগ করেন, মালামালও লুটপাট করা হয়েছে।

ঘর ভাঙার বিষয়টি স্বীকার করেন মাওলানা মো. মোসলেম উদ্দিন সাংবাদিকদের জানান, জমিটা আজমি কিনেছি। ২০১৩সনে সন্ত্রাসীদের নিয়ে এ জমি দখল করে আমার নিকট ২লাখ টাকা চাঁদা দাবি করে। পরে আদালতে মামলা করে দেয়। ওদের মামলাটি ২০২০সনে খারিজ হয়ে যায়। এরপরে আমার জমির দখল নিতে পারছিলাম না। ওদের যে ক্ষতি হয়েছে প্রয়োজনে ক্ষতিপূরণ দিয়ে দিবো। আমার জমিটা ওদেরকে ছেড়ে দিতে বলেন।

আরশীর মা জানান, আমি পুরান কাপড়ের ব্যবসা করে পেট চালাই। স্বামীর ভিটে ছাড়া আমার আর কোনো সহায় সম্বল নেই, এখান থেকে তাড়িয়ে দিলে কোথায় যাবো। আমার তো কোনো শক্তিও নেই, এখনো হামলার ভয়ে আছি।