ময়মনসিংহের গৌরীপুরে পিতার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে পুত্রের সংবাদ সম্মেলন

ময়মনসিংহের গৌরীপুরে জিলহক খন্দকারের হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরছে তাদেরকে গ্রেফতার করছে না পুলিশ এ অভিযোগে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে পৌর শহরের হাতেম আলী সড়কস্থ স্বজন মিডিয়া সেন্টারে এই সংবাদ সম্মেলনে পিতার হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন পুত্র রিফাত খন্দকার।

সংবাদ সম্মেলনে রিফাত জানান, তার পিতার হত্যা মামলার প্রধান আসামী নাজমূল হুদা শরীফ এখানো গাজীপুর ডিএমপি পুলিশে কর্মরত। মামলার ২নং আসামী নারায়নগঞ্জে পল্লী মঙ্গল কর্মসূচী নামে একটি এনজিওতে কাজ করছে। ৩নং আসামীও প্রকাশ্যে কৃষি কাজ করছে। সকল আসামীরা প্রকাশ্যে ঘুরছে, তাদেরকে পুলিশ গ্রেফতার করছে না।

মামলার বাদী নিহতের স্ত্রী মনোয়ারা খাতুন জানান, আমি ন্যায় বিচার নিয়ে শংকায় আছি। এ পুলিশ গাজীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর পালিয়ে এসে, এখানেও ঝগড়া-বিবাদ সৃষ্টি করে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। তারপর সেই পুলিশ এখনো পুলিশ বিভাগে কিভাবে কর্মরত থাকে? তাকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন নিহতের ভাই মো. বিল্লাল হোসেন, ভাতিজা জাকির আলম সাগর, বোন নুর জাহান, চাচাত ভাই সেলিম খন্দকার।

গত মাসের ১৫ আগস্ট চাচাতো ভাইদের মারধরে অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামের আমজত আলী খন্দকারের পুত্র জিলহক খন্দকার (৪০) মারা যান। এ ঘটনায় তার স্ত্রী মনোয়ারা খাতুন বাদী হয়ে গৌরীপুর থানার মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন জানান, পুলিশে কর্মরত আসামীর বিরুদ্ধে বিভাগীয় পত্র প্রেরণ করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন জানান, মামলার তদন্ত চলছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।