ময়মনসিংহের গৌরীপুরে ভাইয়ের মারধরে ভাইয়ের মৃত্যু

ময়মনসিংহের গৌরীপুরে চাচাতো ভাইদের মারধরে জিলহক খন্দকার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) ঘটনাটি ঘটেছে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামে। নিহত ব্যক্তি উল্লেখিত গ্রামের আমজত আলী খন্দকারের ছেলে।

নিহত জিলহক গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টায় মৃত্যুবরণ করেন।

নিহতের পুত্র মো. রিফাতুল খন্দকার জানান, গত শুক্রবার (৯ আগস্ট) সকালে তার বাবার ছোট ভাই আরাফাত খন্দকারকে শাসন করছিলো। এতে ক্ষিপ্ত হয়ে যান তার দাদা। তার দাদা এ সময় তার ছোট ভাইকে শিখিয়ে দেয় বাবাকে মারধর করতে। ফলে বাবাও ক্ষিপ্ত হয়ে দাদাকে বলে, আমিও তো তোমার ছেলে এখন যদি তোমাকে মারি।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দাদা নাজমুল হুদা খন্দকার, জাহাঙ্গীর খন্দকার ও ইউসুফ খন্দকার ক্ষিপ্ত হয়ে আমার বাবাকে মারধর করে। এতে বাবার শারীরিক অবস্থা খারাপ হয়ে গেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১২ আগস্ট চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছুটি দেয়। বুধবার ড্রেসিং করার জন্য গৌরীপুর হাসপাতালে নিয়ে আসলে শারীরিক অবস্থার অবনতি হয়। বৃহস্পতিবার সকাল ৬টায় এ হাসপাতালেই মারা যায়।

এ ঘটনায় স্বামী হত্যার বিচার চেয়ে গৌরীপুর থানায় মনোয়ারা খাতুন মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. হাসান আল মামুন। তিনি জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।