ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দোয়াত কলমের কর্মি সমাবেশ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম শাহানের দোয়াত কলম প্রতীকের বিশাল নির্বাচনী প্রচারণা ও কর্মি সমাবেশ অনুষ্টিত হয়।৩-জুন নান্দাইলের চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শাহানের দোয়াত কলম প্রতীকের গণজোয়ার লক্ষ করা যায়।

এতে পুরো মাঠের ময়দান হাজার হাজার নেতা কর্মিরা কানায় কানায় ভরে যায়। এসময় উপছে পড়া মানুষের ভিরে লোকে লোকারণ্য হয়ে যায়। উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম শাহানের(দোয়াত কলম) প্রতিক’কে বিজয়ী করার লক্ষে নেতৃবৃন্দ ৫-জুন ব্যাপক জনসমর্থন ভোটে বিজয়ী করবে বলে প্রতিশ্রুতি দেন উপস্থিত লোকজন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ নেতা ওয়াহিদা হোসেন বলেন নান্দাইলের লোকজন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম শাহানের দোয়াত কলমে জনসমর্থন ভোট দিয়ে বিজয়ী করুন।

এব্যাপারে আমিনুল ইসলাম শাহান বলেন (৫ জুন) উপজেলার সর্বস্থরের জনগণ ভোটার ভাইয়েরা আমাকে ভালোবেসে দোয়াত কলমে জনসমর্থন ভোট দিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী করার আহবান করেন।

তিনি আরো বলেন সকলের সহযোগিতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে আমি আপনাদের পাশে থেকে নান্দাইল উপজেলার উন্নয়নমুলক কাজ করবো।এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও দলীয় নেতৃবৃন্দ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।