ময়মনসিংহের নান্দাইল উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহান

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম শাহান (দোয়াত কলম) প্রতীকে নির্বাচিত হয়েছেন।
ব্যাপক জনসমর্থনে আমিনুল ইসলাম শাহান(দোয়াত কলম) প্রতীকে পেয়েছেন ৪৬,৪৩৬ ভোট।এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম শাহান নিষ্টার সাথে দায়িত্ব পালন করছে।তিনি একজন প্রতিবাদি আওয়ামীলীগের নেতা।তার নিকট যে কোন পেশার লোকজন খোলামেলা কথা বলতে পারেন এবং সাধ্যমত সমাধান করার চেষ্টা করেন। এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহান বলেন সকলের সহযোগিতায় আমাকে চেয়ারম্যান নির্বাচিত করায় নান্দাইলবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও মুরাবরকবাদ জানাই।

তিনি আরো বলেন আমার উপর অর্পিত দায়িত্ব যথাযত ভাবে পালন করিব। উল্লেখ যে, এমদাদুল হক ভূঁইয়া আনারস প্রতীকে ২৯,৫৮৭ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। নান্দাইল উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান নির্বাচিত করায় আমিনুল ইসলাম শাহানকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানায় দলীয় ও সাধারণ লোকজন।

ময়মনসিংহে প্রশাসন ভোট কেন্দ্র পরিদর্শন

ময়মনসিংহের উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪-ইং (চতুর্থ ধাপের) ভালুকা, গফরগাঁও ও নান্দাইল উপজেলার ভোট কেন্দ্র সমূহ সরেজমিনে পরিদর্শন করেন বুধবার জেলা প্রশাসন।এসময় সার্বিক দিক-নির্দেশনা দেন জেলা প্রশাসক দিদারে আলম মুহাম্মদ মাকসুদ চৌধুরী।অপরদিকে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম তিনি প্রত্যেকটি ভোটকেন্দ্রে সমন্বিত নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।
তিনি ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান করে পছন্দের জনপ্রতিনিধি নির্বাচনের আহ্বান জানান। তিনি আরো বলেন পুলিশের পর্যাপ্ত মোবাইল টিম, স্ট্রাইকিং টিম, আনসার সদস্য নির্বাচনের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর রয়েছে। যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিরোধ করতে জেলা পুলিশ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।