ময়মনসিংহে এলডিপি’র বন্যার্তদের মাঝে খাদ্য বিতরন করেন ড.আওরঙ্গজেব বেলাল

ময়মনসিংহে লিভারেল ডেমোক্রেটিক পার্টি(এলডিপি) জেলা (উত্তর)ও মহানগর শাখার উদ্দোগে সীমান্তবর্তী ধোবাউরা উপজেলায় বতিহাতা বাজারে পাহাড়ি ঢলে নিমজ্জিত বন্যার্ত মানুষের জন্য “খাদ্য বিতরণ কর্মসূচি” পালন করা হয়।

(১০-অক্টোবর) বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য শিক্ষানুরাগী অ্যাডভোকেট ড.আওরঙ্গজেব বেলাল।বিশেষ অতিথি এটিএম জাহিদ হাসনাত বুলবুল সভাপতি ময়মনসিংহ মহানগর। অন্যান্যদের মাঝে মুহাম্মদ আব্দুস ছামাদ সাধারণ সম্পাদক এলডিপি ময়মনসিংহ উত্তর জেলা, দেলোয়ার হোসেন সভাপতি গনতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল ময়মনসিংহ জেলা, মনজুরুল হক সভাপতি ইশ্বরগঞ্জ উপজেলা। অন্যান্যদের মাঝে এডভোকেট ফজলুর রহমান বিশ্বাস সভাপতি ময়মনসিংহ উত্তর জেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বিগত স্বৈরাচার সরকারের দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতির দুরাবস্থার মাঝে শেখ হাসিনা ও তার দলীয় লোকজন দেশে বিদেশে একের পর ষড়যন্ত্রে লিপ্ত। অত্র এলাকায় পাহাড়ি ঢলে নিমজ্জিত হয়ে লাখ লাখ মানুষের ফসলের জমি নষ্ট হয়ে যায়।

এতে কৃষকেরা ক্ষতিগ্রস্থ হয়ে দিশেহারা। সুতরাং এলডিপির প্রেসিডেন্ট কর্নেল(অব) ড.অলি আহমদ বীর বিক্রম এর নির্দেশে আমরা আপনাদের সাথে সহমর্মিতা জানাতে এসেছি। উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ বিগত সময়ে সাবেক সফল যোগাযোগ মন্ত্রী কর্ণেল (অব) অলি আহমদ কর্তৃক (ধোবাউরা-হালুয়াঘাট) রাস্তা নির্মাণ করায় স্বরণ করে আগামী দিন উনাকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন দিয়ে এলাকার উন্নয়নের আশা ব্যক্ত করেন।

উপস্থিত সকলকে সঠিক ভাবে খাদ্য বিতরণ কর্মসূচিতে অংশ গ্রহণ করে এলডিপির কল্যাণে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান এডভোকেট ড.আওরঙ্গজেব বেলাল।