ময়মনসিংহে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময়

পবিত্র ঈদুল-আযহা উদযাপন ও যানজট নিরসনকল্পে পরিবহণ মালিক, শ্রমিক ইউনিয়ন এবং পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পরিবহণ মালিক এবং শ্রমিকদের সমন্বিতভাবে কাজ করার নির্দেশনা দেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম মহোদয়।

এছাড়াও সকল ধরনের ইজি বাইক, মিশুক, সিএনজি, মাহিন্দ্রা, রিক্সা যেনো কোন অবস্থাতেই শহরের মূল সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে গুরুত্বপূর্ণ নির্দেশনা সহ যাত্রী ওঠানামা, পরিমিত ভাড়া আদায়, টোল আদায় সংক্রান্তে ফলপ্রসূ আলোচনা করা হয়।
তিনি বলেন, আসন্ন ঈদুল-আযহাকে সামনে রেখে ঘরমুখো মানুষ যেন তীব্র যানজট এবং ভোগান্তির শিকার না হয় সেই লক্ষ্যে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বিশেষ নজরদারি রাখতে পুলিশ কাজ করবে।
সোমবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় মোঃ রায়হানুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত, তাহমিনা আক্তার, সহকারী পুলিশ সুপার (এসএএফ) সহ ময়মনসিংহ জেলার পরিবহণ মালিক, শ্রমিক ইউনিয়ন এবং পেট্রোল পাম্প মালিক সমিতির সম্মানিত ব্যক্তিবর্গ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।