ময়মনসিংহে পুলিশের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

ময়মনসিংহ পুলিশ লাইনে পুলিশের ১১টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়। জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা জননেতা আসাদুজ্জামান খান কামাল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে (১৩ জুলাই) শনিবার সকালে ফলক উন্মোচনের মধ্যদিয়ে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জননেতা শরীফ আহমেদ এমপি।অন্যান্যদের মাঝে জননেতা মোহিত উর রহমান শান্ত এমপি, জননেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, মসিক মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার অতিরিক্ত সচিব উম্মে সালমা তানজিয়া, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা,জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মোয়াজ্জেম হোসেন বাবুল সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

অপরদিকে উল্লেখ্য যে সফল স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল’কে ময়মনসিংহে শুভ আগমন উপলক্ষে ঐতিহ্যাসিক সার্কিট হাউজ মাঠে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গার্ড অফ অনার প্রদান করা হয়।

গার্ড অফ অনার গ্রহণের সময় উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের সভাপতি শরীফ আহমেদ এমপি, ময়মনসিংহ সদর ৪ আসনের নির্বাচিত জননেতা মোহিত উর রহমান শান্ত এমপি সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।