ময়মনসিংহ ইশ্বরগঞ্জের মগটুলা ইউপি’র সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান মামুনের জানাযা

ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনিত সাবেক চেয়ারম্যান আবু সালেহ মুহম্মদ বদরুজ্জামান মামুন এর জনাযার নামাজ মধুপুর উচ্চ বিদ্যালয় ময়দানে শুক্রবার সকাল সারে দশটায় অনুষ্টিত হয়। (২৭ শে) জুন মগটুলা ইউনিয়নের নাউরি গ্রামের নিজ বাড়িতে বিকালে ইহজগত ত্যাগ করে মহান আল্লাহ পাকের ডাকে সারা দিয়ে আবু সালেহ মুহম্মদ বদরুজ্জামান মামুন পরকালে চলে যানন।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) সাবেক চেয়ারম্যান মামুনের মৃত্যুর সংবাদ চরিয়ে পড়লে উপজেলার সর্বত্রই ফেস বুক সহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তার রুহের মাগফিরাত কামনা করে প্রচার করেন।উল্লেখ্য যে, তার সম্মানিত পিতা মুহম্মদ আবদুছ ছালাম মাস্টার (বিএসসি) একজন সম্মানিত শিক্ষক। ঐতিহ্যবাহী এক সম্মানিত মুসলিম পরিবারে আবু সালেহ মুহম্মদ বদরুজ্জামান মামুন জন্ম গ্রহণ করেন।

উপস্থিত লোকজন বলেন তিনি একজন প্রতিবাদী ব্যাক্তি ও ভালো মনের মানুষ ছিলেন। মামুনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ শোক প্রকাশ করেন। এসময় মামুনের জানাযার নামাযে বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাধারন সম্পাদক এডভোকেট শাহ মনজুরুল হক, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সম্মানিত সদস্য ও উপজেলা পরিষদের চেয়্যারম্যান মোঃ বদরুল আলম প্রদীপ।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ,কোষাধক্ষ মতিউর রহমান মতি,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ আবদুল হাদী, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা(হানিফ) মাইজবাগ ইউপির চেয়ারম্যান মোঃ ফরিদ মিয়া,আঠারবাড়ী ইউপির চেয়ারম্যান জুবের আলম রুপক,রাজিবপুর ইউপির চেয়ারম্যান মোঃ আবদুল আলী ফকির,নান্দাইল বীর বেতাগৈর ইউপির চেয়ারম্যান মোঃ আবদুল মতিন,বিশিষ্ট ব্যবসায়ী বাপ্পী।

সিনিয়র সাংবাদিক আলম ফরাজী,স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সদস্য হযরত মাওলানা মুহম্মদ আবুল বাশার এবং এলাকার বিভিন্ন সামাজিক পেশার ও পরিবারের লোকজন জানাযার নামাজে শরীক হন।উল্লেখ্য যে মামুনের জানাযার নামাজে হাজার হাজার লোকজন উপস্থিত হয়ে তার রুহের মাগফিরাত কামনা করে শেষে নিজ বাড়ীর পাশেই তাকে দাফন করা হয়।