ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মোটর সাইকেল চোর গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার-ইনচার্জ মোঃ ফারুক হোসেন এর নির্দেশে অভিযান চালিয়ে অটো বাইক,মোটর সাইকেল চোরকে বুধবার গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল, এএসআই(নিঃ) মোঃ মিলন হোসেন, এএসআই(নিঃ) মোজাম্মেল হোসেন, এএসআই(নিঃ) শাহীন মিয়া ও সংগীয় ফোর্সসহ গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন ভাটিকাশর মিশন স্কুলের পিছনে আলিয়া মাদ্রাসা রোডস্থ মোঃ আলাউদ্দিন খন্দকার বাদল (৬৫) পিতা মৃতঃ আব্দুল ওহেদ খন্দকার এর অটোর গ্যারেজ থেকে ০৩টি চোরাই অটোরিক্সা সহ চোর চক্রের সদস্য আসামী ১। মোঃ জাকির হোসেন (২৫), পিতা-আঃ রাজ্জাক, মাতা-রাহেলা বেগম, সাং-চরগোবিন্দবাড়ী, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এ/পি সাং-আলীয়া মাদরাসার পশ্চিম পাশ থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে আসামীকে সংগে নিয়ে অভিযান পরিচালনা করে একই তারিখে ০৯.৪৫ ঘটিকার সময় কোতোয়ালী মডেল থানাধীন মাসকান্দা গনশার মোড় সাকিনস্থ পলাতক আসামী মুশফিকুর রহমান লিমন এর শশুর মৃত সাদিকুর রহমান এর বাসার বাউন্ডারীর ভিতর থেকে আরও ০৩টি চোরাই অটোরিক্সা ও ০১টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী অবৈধ চোরাই অটোরিক্সা ও মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য মর্মে প্রাথমিকভাবে জানা যায়।

ক্রিমিনাল প্রোফাইল পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামী মোঃ জাকির হোসেন এর নামে ০২টি মামলা পাওয়া যায়। ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।উল্লেখ্য যে,০৬টি চোরাই অটোরিক্সা ও ০১টি চোরাই মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত ০১ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।