মহাসড়কে সকল প্রকার অনিয়ম বন্ধের কঠোর হুশিয়ারি : হাইওয়ে পুলিশ প্রধানের

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিনব্যাপী হাইওয়ে পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) সভাপতিত্বে দুপুর ১২:০০ টায় এপিবিএন হেডকোর্য়ার্টাসের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় সভায় হাইওয়ে পুলিশের সকল ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও থানা/ফাঁড়ির ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ট্রাফিক ম্যানেজমেন্ট) শ্যামল কুমার মুখার্জী মার্চ ২০২৩ ও ফেব্রুয়ারি ২০২৩ এবং পূর্ববর্তী বছরের মার্চ ২০২২ হাইওয়ে পুলিশের খাতওয়ারী ট্র‍্যাফিক সংক্রান্ত অপরাধের তুলনামূলক চিত্র উপস্থাপন করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে হাইওয়ে পুলিশ প্রধান আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষে মহাসড়কে চলাচল নির্বিঘ্ন করার স্বার্থে যেকোনো মূল্যে সেবা প্রদানের জন্য হাইওয়ে পুলিশের প্রতিটি সদস্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করাসহ দেশের মানুষের নাড়ির টানে এবারের ঈদ যাত্রা সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সকল প্রস্তুতি গ্রহণের নির্দেশ প্রদান করেন।

অতিরিক্ত আইজি হাইওয়ে পুলিশের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দকে নিষ্ঠা, সততা, শৃঙ্খলা, পেশাদারিত্ব ও সর্বোচ্চ স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন এবং জনমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়াও তিনি মহাসড়কে সকল প্রকার অনিয়ম বন্ধে কঠোর নির্দেশনা প্রদান করেন।