মাগুরায় শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টে-২০১৭

মাগুরা জেলা ক্রীড়া সংস্থা ৫-০ গোলে জয়ী

মাগুরা প্রতিনিধি : মাগুরায় সোমবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টের ২য় রাউন্ডের শেষ খেলায় জয় পেয়েছে মাগুরা জেলা ক্রীড়া সংস্থা । তারা ৫-০ গোলের ব্যবধানে রাজশাহী জেলা ফুটবল এসোসিশনকে দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে ঊঠেছে । কোয়ার্টার ফাইনালে মাগুরা জেলা ক্রীড়া সংস্থা শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড এর মুখমুখি হবে।

চরম উত্তেজনাপূর্ণ খেলার ১ম আর্ধে ৫ মিনিটে শেখ নাঈম , ১০ মিনিটে রনি ও ২য় আর্ধের ১৮ মিনিটে ঊজ্জল , ২১ মিনিটে বিদেশী খেলোায়াড় সাদ্দাম ও ২৫ মিনিটে নুর ইসলাম ১টি করে গোল করে দলকে জয়ের লক্ষে পৌছে দেয়। অন্যদিকে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন মাঝে মধ্যে দু’একটি আক্রমণ করলেও কাজের কাজটি করতে তারা সক্ষম হননি। খেলায় ম্যাচ সেরা নির্বাচিত হয় বিজয়ী দলের নাইম। মাগুরা জেলা প্রশাসক আতিকুর রহমান তার হাতে ম্যাচ সেরা ক্রেস্ট তুলে দেন।

এ টুর্ণামেন্টে ১৭ টি দল অংশ নিচ্ছে । মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যস্থাপনায় বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী এ টুর্ণামেন্টের আয়োজন করেছে । আগামী বুধবার ১ম কোয়ার্টার ফাইনাল খেলায় বসুন্ধরা কিংস সাইফ স্পোর্টিং ক্লাব যুব দলের মুখোমুখি হবে ।