মাদারীপুরে প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাদারীপুরে দুই ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। রোববার (১৫ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের পুরান বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আহতরা হলেন, কাঁচামাল ব্যবসায়ী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের হায়দার আকনের ছেলে রুবেল আকন (৩০) এবং সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি গ্রামের মোবারক মাতুব্বরের ছেলে রুবেল মাতুব্বর (৩৮)।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক জাহিন আরেফিন জানান, গুরুতর আহত অবস্থায় রুবেল মাতুব্বরকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

পুলিশ ও হাসপাতাল থেকে জানা গেছে, রবিবার রাতে রুবেল আকন এবং রুবেল মাতুব্বর শহরের পুরান বাজার এলাকার একটি চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় একদল দুর্বৃত্ত মুখ ঢেকে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এর মধ্যে গুরুতর হওয়ায় রুবেল মাতুব্বরকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায় সদর হাসপাতাল কর্তৃপক্ষ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তীতে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো। তবে আমরা ধারণা করছি, পূর্ব শত্রুতার জেরে দুই ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে।