মাদারীপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মাদারীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। একই সময় দলের দুটি গ্রুপের পক্ষ থেকে আলাদা আলাদা অনুষ্ঠান করা হয়।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে মাদারীপুর লিগাল এইড অফিসের সামনে থেকে একটি বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া পৌর ঈদগাহ ময়দানে আলাদাভাবে অনুষ্ঠান করে দলের আরেকটি অংশের নেতাকর্মীরা। এ সময় তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলটির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশ এগিয়ে নিয়ে যাবার কথা জানান।

আলোচনা সভা ও র্র‌্যালীতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য অ্যাডভোকেট কবির কাজী, মাদারীপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট জাফর আলী মিয়া, সদস্য সচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মুরাদ, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম লিটু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ফকির, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাৎ হোসেন, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পারভেজ, সাংগঠনিক সম্পাদক মিজান শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ সরদারসহ স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা।