মানিকগঞ্জের সিংগাইরে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মানিকগঞ্জের সিংগাইরে আওয়ামীলীগের ৭৫ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু । তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচন ছিল শেখ হাসিনার জন্য গণতন্ত্র প্রতিষ্ঠার বড় চ্যালেঞ্জ। দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী অগ্নি পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন।

রোববার(২৩ জুন) সিংগাইর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয় । রাত সাড়ে ৮ টার দিকে প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন,নির্বাচনে যারা নৌকা প্রতীক পেয়েও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছিলেন তাদের দিয়ে আওয়ামীলীগ চলতে পারে না। দলীয় পদ ব্যবহার করে গত ১৫ বছরে কোটি কোটি টাকার মালিক হওয়ার রহস্য উদঘাটনে প্রশাসনের কাছে দাবি জানান এমপি টুলু।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.সায়েদুল ইসলাম। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-ঘিওর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.,মাহবুবুর রহমান জনি,জেলা যুবলীগের আহবায়ক মো.নজরুল ইসলাম রাজা,স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অ্যাড.আবু বক্কর ছিদ্দিক খান তুষার,সদস্য সচিব আবুল বাশার,সিংগাইর পৌরসভার সাবেক মেয়র মীর মো.শাহজাহান,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার, সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদক, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং আঁতশবাজি ফুটিয়ে আনন্দ উল্লাস করেন নেতাকর্মীরা। এরপর দেশের জনপ্রিয় খ্যাতিমান সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাসের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।