মানিকগঞ্জের সিংগাইরে চান্দহর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়ন পরিষদের তৃণমূল পর্যায়ে অংশগ্রহণ, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণ এবং স্থানীয় সরকারের টেকসই উন্নয়নের লক্ষ্যে ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে ।

বৃহস্পতিবার ( ৩০ মে) দুপুরে চান্দহর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি কার্যালয়ে চেয়ারম্যান শওকত হোসেন বাদলের সভাপতিত্বে সচিব রেজাউল করিম রাজার সঞ্চালনায় উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু । এসময় তিনি বলেন, এলাকায় ফসলি জমি থেকে কোনোভাবেই মাটিকাটা চলবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও চান না ফসলি জমি নষ্ট হোক। এ মাটি কাটা বন্ধ ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেন তিনি । এবং এলাকাবাসীকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান সংসদ সদস্য।

উন্নয়ন প্রসঙ্গে সংসদ সদস্য বলেন, এটা একটা চলমান প্রক্রিয়া। আশা করি, আগামী দিনে আমার নির্বাচনী এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। এর আগে ২ কোটি ৩৮ লাখ ৯৬ হাজার ৬২৮ টাকার বাজেট ঘোষণা করা হয় । এতে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৩৬ লাখ ৭৩ হাজার ১৫২ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩ লাখ ২৩ হাজার ৪৭৬ টাকা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোসা: শারমিন আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি তমিজ উদ্দিন,জামির্ত্তা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা , চারিগ্রাম ইউপি চেয়ারম্যান দেওয়ান রিপন হোসেন ও চান্দহর ইউনিয়নের সকল সদস্যগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।