মানিকগঞ্জের সিংগাইরে জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামি বাবুল গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে জিন্নত আলী (৬০) হত্যা মামলার প্রধান আসামী বাবুল হোসেনকে (২২) তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুরের শ্রীপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (১১ জুন) সকাল ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং- এ অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হত্যাকান্ডের সাত দিনের মাথায় মূল আসামি বাবুলকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি হত্যার দায় স্বীকার করেছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনী এবং সিংগাইর থানার ওসি মোঃ জিয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

নিহত জিন্নত আলী উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিমপাড়া গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক। হত্যাকারী বাবুল একই গ্রামের আজহারের ছেলে।

মামলার এজাহার সূত্রে প্রকাশ, হত্যাকারী বাবুলের সঙ্গে তার বাবার মাদকের টাকার যোগান নিয়ে কথা কাটাকাটি হয়। এতে প্রতিবেশী জিন্নত আলী বাবুলকে মাদক সেবনে টাকা দিতে তার বাবাকে নিষেধ করে। ঘাতক বাবুল এতে ক্ষিপ্ত হয়ে ৪ জুন সন্ধ্যায় বাড়ির পাশের রুবেলের দোকানের সামনে জিন্নত আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় দোকানদার রুবেলসহ প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ৬ জুন ভোর রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর থানায় মামলা হলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা থেকে ঘাতক বাবুলকে গ্রেফতার করে।