মানিকগঞ্জের সিংগাইরে প্রকাশ্যে মাদকাসক্তের ছুরিকাঘাতে ১ ব্যক্তি খুন

মানিকগঞ্জের সিংগাইরে প্রকাশ্যে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে প্রাণ গেল জিন্নত আলী (৬০) নামের এক ব্যক্তির। বৃহস্পতিবার (৬ জুন) ভোর রাতে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে নিহতের পরিবার নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিমপাড়া গ্রামে প্রতিবেশি আজাহারের ছেলে বাবুল প্রকাশ্যে জিন্নত আলীকে ছুরিকাঘাত করে। চিকিৎসাধীন থাকা অবস্থায় দুই দিন পর তার মৃত্যু হয়। নিহত জিন্নত ওই গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক।

নিহতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, প্রতিবেশি আজাহার শেখের মাদকাসক্ত ছেলে বাবুল শেখ প্রায় ২ মাস আগে তার বাবার কাছে মাদকদ্রব্য কেনার টাকা চায়। এ নিয়ে বাবা ছেলের মধ্যে ঝগড়া লাগে। এ সময় প্রতিবেশি জিন্নত আলী আজাহারকে টাকা দিতে নিষেধ করে বাবুলকে শাসন করে।

এ ঘটনার জের ধরে ঘাতক বাবুল বাড়ির পাশের রুবেলের দোকানের সামনে জিন্নত আলীকে পেয়ে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় দোকানদার রুবেলসহ প্রতিবেশীরা তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই বাবুল ও তার পরিবারের লোকজন ঘরে তালা ঝুলিয়ে গাঁ ঢাকা দিয়েছে। নিহতের পরিবারে বইছে মাতম।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খুনের ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে ৩০৭ ও ৩২৬ ধারায় মামলা দায়ের করে। চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম জিন্নত আলীর মৃত্যু হওয়ায় ওই মামলায় ৩০২ ধারা সংয়োজন করে হত্যা মামলা হিসেবে গন্য করা হবে।