মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আইন- শৃঙ্খলা কমিটির মাসিক সভা বিআরডিবি’র হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৫ জুন) দুপুর ১২ টার দিকে ইউএনও পলাশ কুমার বসুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

এ সময় তিনি বলেন,বিপদগ্রস্ত মানুষের শেষ আশ্রয়স্থল হচ্ছে থানা ও হাসপাতাল। এই দু’টি প্রতিষ্ঠানে কেউ শখ করে যায় না। তাই থানা ও হাসপাতালে জনগনের সেবা শতভাগ নিশ্চিত করতে হবে।

এ ছাড়া এমপি আরো বলেন, এলাকায় মাদক নির্মূল করতে পারলেই অপরাধ প্রবণতা হ্রাস পাবে, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। আবারো তিনি ফসলি জমি থেকে মাটি কাটা রোধে জিরো টলারেন্স ঘোষনা করেন। সেই জন্য পুলিশ ও প্রশাসনকে আরো নজরদারী বাড়ানোর পরামর্শ দেন।

সেই সাথে ঈদুল আযহা উপলক্ষে গরু চুরি বৃদ্ধিসহ যাতে আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সেই দিকে সচেতন থাকার ও অনুরোধ করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, ওসি মো. জিয়ারুল ইসলাম, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রমিজ উদ্দিন, আনোয়ারা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তাসনুভা মারিয়া, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ মো.নুরুদ্দিন, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী ও ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ প্রমুখ।

সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
সভার শুরুতে নবনির্বচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে ফুল দিয়ে বরণ করে নেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুসহ অন্যান্য অতিথিরা।