মিশা-ডিপজল দুজনই মূর্খ : নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার সভাপতি হিসেবে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডিপজল জয়ী হয়েছেন। ভোটের পর ফলাফল ঘোষণা হলে নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার। তবে মাস না ঘুরতেই নতুন অধ্যায় উন্মোচিত হয়েছে। নির্বাচনের ফল স্থগিত চেয়ে আদালতে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ।

বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায়ের মাধ্যমে রিট করেন এই নায়িকা।

নিপুণের এই রিট নিয়ে আবারও তোলপাড় শুরু হয়েছে শিল্পী সমিতিতে। নিপুণের আইনি পদক্ষেপের পরিপ্রেক্ষিতে ডিপজল-মিশাও জানিয়েছেন নিজেদের প্রতিক্রিয়া। আইনি লড়াই চালানোর কথা বলেছেন তারাও।

উত্তপ্ত বাক্য বিনিময় চলছে উভয় মহলে। বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন এই অভিনেত্রী। সেখান থেকেই দেশের বিভিন্ন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন তিনি। এবার দেশের একটি সংবাদমাধ্যমে মিশা সওদাগর এবং ডিপজলকে মূর্খ বললেন নিপুণ।

অভিনেত্রী বলেন, ‘মিশা-ডিপজল দুজনই মূর্খ। তাদের সঙ্গে কথা বলার কোনো ধরনের ইচ্ছাই আমার নেই। তা ছাড়া মিশা ভাই তো ভীষণ মিথ্যুক একজন মানুষ। তাদের সঙ্গে এখন এই বিষয়ে আইনজীবীর মাধ্যমে কথা হবে। এটাই সবচেয়ে ভালো উপায়।

জায়েদ খানের প্রসঙ্গ টেনে চিত্রনায়িকা বলেন, ‘কোনো সৌজন্য দেখায়নি তারা। শেষ দুই বছর তারা এফডিসিতে আসেননি। শেষ দুই বছর ধরে যে জায়েদ খান— তিনি যা ইচ্ছা মিডিয়াতে বলে বেড়াচ্ছিলেন, তখন তারা কোথায় ছিলেন। এই বেয়াদবকে কি তখন থামিয়েছেন? তখন কি তিনি বলেছেন, আমরা কিন্তু ভদ্রতা চাই, সুষ্ঠুতা চাই। তার মানে কী দাঁড়ায়, তারা এই বেয়াদবটাকেই পছন্দ করেন।’

এর আগে, চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের সাধারণ সম্পাদকের চেয়ারে বসা নিয়েও দ্বন্দ্বে জড়ান নিপুণ এবং জায়েদ খান। একে অপরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগের পর মামলা গড়ায় আদালত পর্যন্ত। এবারের নির্বাচন নিয়েও নতুন কমিটির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন এই নায়িকা। শিল্পী সমিতির এই নতুন কমিটি ঘিরে তর্ক-বিতর্ক এখন আদালত পর্যন্ত গড়াবে, তা বলাই বাহুল্য।