মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে নিহত-১, আহত-২

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন শ্রীমঙ্গল সদর ইউনিয়নের শাহজী বাজার রেলগেট সংলগ্ন এলাকায় আজ সোমবার(২৪ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে বজ্রপাতে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

জানা যায়,সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার কালাছড়া থেকে একটি নোহা গাড়ী যোগে ৮ জন যাত্রী নিয়ে তাদের এক আত্মীয়ের বাড়ি শ্রীমঙ্গল উপজেলার শাহজীবাজারের সালাম মিয়ার বাড়ীতে পৌছার পূর্বে নোহা গাড়ী থেকে নেমে পায়ে হেঁটে সালাম মিয়ার বাড়ীতে যাওয়ার পথে আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই নোহা গাড়ীর চালক রাসেল মিয়া (৪০), পিতা-মৃত কবির মিয়া, সাং-কালাছড়া, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট মৃত্যুবরণ করেন এসময় অপর দুইজন মোঃ সালাম (৫৫), পিতা-মৃত মোজাম্মেল আলী, সাং- শাহজী বাজার, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার, ও রিহান মিয়া (১৫), পিতা-মোস্তাক আহমেদ, সাং-কেছরি, থানা-জকিগঞ্জ, জেলা- সিলেট আহত হয়।

তাৎক্ষনিক উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর নোহা গাড়ীর চালক রাসেল মিয়াকে মৃত ঘোষণা করেন এবং মোঃ সালাম (যার বাড়িতে বেড়াতে আসছিল) ও রিহান মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয় ।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার এসআই শ্যামল কুমার নন্দী, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন বিষয়টি খুবই দুঃখজনক অন্য জেলা থেকে আমাদের এখানে বেড়াতে এসে প্রাকৃতিক দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন বাকি আরো দুজন আহত হয়েছে। আহতরা আপাতত সুস্থ আছেন। তিনি আরো জানান, নিহত রাসেলের বৈধ স্বজনদের কোন অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধে উপরস্থ কর্মকর্তাদের সাথে আলোচনা করে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।