ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজা খুন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে লিয়াকত আলী (৫৫) তার চাচা আব্দুর রউফ এর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। শুক্রবার সকালে লিয়াকত আলী নিজের ক্রয়কৃত জমিতে গাছের গোঁড়া কাঁটতে গেলে তার চাচা আব্দুর রউফ (৬৫) উক্ত জায়গাটি নিজের দাবি করে ছেলে নূরুল আমীন (৩৫), মাওঃ নূর মোহাম্মদ (৩০), এখলাছ উদ্দিন (২৬)কে নিয়ে বাঁধা দেয়। একপর্যায়ে আব্দুর রউফ তার ছেলেদের নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে লিয়াকত ও তার ভাই জাহাঙ্গীর আলমের (৩৩) ওপর হামলা চালায়। হামলায় লিয়াকত ও জাহাঙ্গীর গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন। ছোট ভাই জাহাঙ্গীর

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় আব্দুর রউফ ও তার তিন ছেলেকে আটক করেছে পুলিশ। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।