যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোক র‍্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁর- বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকাল ১০টায় বদলগাছী উপজেলা চত্তরে জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ও ১৫ আগষ্টের সকল শহিদের প্রতি বিনম্র শ্দ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর বেদীতে পুষ্পস্তবক অর্পন করেন বদলগাছী-মহাদেবপুর ৪৮ নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, উপজেলা নির্বাহী অফিসার মোসা. আলপনা ইয়াসমিন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, নওগাঁ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, সাবেক সিনিয়র সচিব, সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান কিশোর, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জবির উদ্দিন এফ, এফসহ অন্যান্য মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠন, সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এর আগে উপজেলা আওয়ামী লীগের (অস্থায়ী) কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা অর্ধনমিত উত্তোলন, পরে ডাকবাংলো হতে শোক র‍্যালী বের হয়ে বদলগাছী চার মাথার মোড়ে এসে এক আলোচনা সভা শেষে ডাকবাংলোতে এসে দোয়া অনুষ্ঠিত হয়।