যবিপ্রবির টিএসসির নতুন পরিচালক ড. মেহেদী হাসান

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক ছাত্র মিলানায়তনের (টিএসসি) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মেহেদী হাসান। এছাড়াও অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মজনুজ্জামান।

বুধবার (২৯ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, যবিপ্রবির এআইএস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মেহেদী হাসানকে টিএসসির পরিচালক এবং ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মজনুজ্জামানকে অতিরিক্ত পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করা হলো। তারা ২৯ মে ২০২৪খ্রি. তারিখ পূর্বাহ্ন হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এ দায়িত্ব পালন করবেন। এছাড়াও দুজনই বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি পাবেন।

উল্লেখ্য, এর আগে টি এস সি এর পরিচালক হিসেবে জীন প্রকৌশল ও জৈব প্রযুক্তি (জিইবিটি) বিভাগের অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান এবং অতিরিক্ত পরিচালক হিসেবে একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শাহেদুর রহমান দায়িত্ব পালন করেন।