যবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ওয়াশিম-মাহফুজ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) পঞ্চম কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে চ্যানেল২৪ অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ ওয়াশিম আকরাম ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক কালবেলার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এ টি এম মাহফুজ নির্বাচিত হয়েছেন।

রোববার (৬ অক্টোবর) বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ মীর মোশাররফ হোসেন এ ফলাফল ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার ও প্রক্টর মো. আমজাদ হোসেন ড. ইঞ্জ, ও জনসংযোগ শাখার তথ্য কর্মকর্তা মো. নাজমুল হোসাইন উপস্থিতি ছিলেন। নব নির্বাচিত কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে দৈনিক আমার সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রুহুল আমিন, যুগ্ম সাধারণ দৈনিক যায়যায়দিনের শেখ সাদী ভূঁইয়া, অর্থ সম্পাদক দৈনিক খোলা কাগজের মোস্তফা গালিব, সাংগঠনিক সম্পাদক চ্যানেল আই অনলাইনের শিহাব উদ্দীন সরকার।

প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক দৈনিক খবরের কাগজের মোতালেব হোসাইন, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক দৈনিক সময়ের কণ্ঠস্বরের আশরাফুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি আরাফাত হোসেন নির্বাচিত হয়েছেন।