যশোরের কেশবপুর উপজেলা দলিত যুব পরিষদের শাখা পুনঃগঠন

বেসরকারি মানবাধিকার উন্নয়ন সংগঠন পরিত্রাণ এর উদ্যোগে পরিত্রাণ এর কেশবপুর কার্যালয়ের সভাকক্ষে ৬ জুন সকালে বাংলাদেশ দলিত যুব পরিষদের (বিডিওয়াই পি) কেশবপুর উপজেলা শাখা পুনঃগঠনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ দলিত যুব পরিষদ এর কেশবপুর উপজেলা শাখার সভাপতি পুষ্পিতা দাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর যশোর অঞ্চলের সমন্বয়কারী খোরশেদ আলম, পরিত্রাণ এর নির্বাহী পরিচালক মিলন দাস, সমাধানের সিনিয়র কর্মকর্তা মনছুর আলী, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা দলিত পরিষদের সভাপতি সুজন দাস প্রমুখ।

উপস্থিত অথিতিগন দলিত যুবদের সংগঠন করা, অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার আন্দোলনের প্রয়োজনীয়তা ও করনীয় বিষয়ে উদ্বুদ্ধকরণ বক্তব্য প্রদান করেন। পুনগঠিত কমিটিতে পুষ্পিতা দাস সভাপতি, সুজিত দাস সাধারন সম্পাদক ও দিপ্তী দাসকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী কমিটি ঘোষনা করা হয়।

ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতায় এবং ক্রিশ্চিয়ান এইড ও মানুষের জন্য ফাউন্ডেশন এর কারিগরি সহযোগিতায় নাগরিক সংগঠনের অংশগ্রহনে জনপরিসর সম্প্রসারণ ও সুশাসন শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত কমিটি পুনর্গঠন সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে পরিত্রাণ ও প্রকল্প সম্পর্কে, বাংলাদেশ দলিত যুব পরিষদ (বিডিওয়াইপি) এর লক্ষ্য, উদ্দেশ্য, কার্যক্রম, দায় দায়িত সম্পর্কে উপস্থাপন করেন পরিত্রাণ এর কর্মসূচী সমন্বয়কারী রবিউল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিত্রাণ এর প্রজেক্ট অফিসার উজ্জ্বল কুমার দাস।