যশোরের বাগআঁচড়ায় স্বৈরাচারী আওয়ামী লীগের নৈরাজ্যের বিরুদ্ধে, ২য় দিনের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

যশোরের শার্শার বাগআঁচড়ায় ছাত্র জনতার উপর নির্বিচারে গুলি চালিয়ে হত্যাকারী শেখ হাসিনা সহ তার দোষরদের বিচারের দাবীতে ও স্বৈরাচারী সরকার আওয়ামী লীগের নৈরাজ্যের বিরুদ্ধে ২য় দিনের অবস্থান কর্মসূচি পালনসহ বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়।

বাগআঁচড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জান মিঠুর সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও যশোর ৮৫ শার্শা-১ আসনের সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তি।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,গেলো ১৭ বছর বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালিয়েছে আ.লীগ। আয়নাঘর বানিয়ে শত শত মানুষকে গুম খুন করেছে। হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। আমরা প্রত্যেকটি হত্যাকান্ডের বিচার চাই। সর্বশেষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-ছাত্রীদের উপর নির্মমভাবে গুলি চালিয়ে আমার শত শত সন্তানদের হত্যা করেছে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার।

নিহত আমার প্রতিটা সন্তানের রক্তের দাম শেখ হাসিনাকে দিতে হবে। তিনি আরো বলেন,দীর্ঘ ১৭ বছর ধরে বিএনপির দলীয় কোন কর্মসূচি করতে দেয়নি স্থানীয় আ.লীগ। আর এখন আওয়ামী সন্ত্রাসীরা কোন অপকর্ম অপতৎপরতা চালানোর চেষ্টা করলে দাত ভাঙ্গা জবাব দেয়া দেওয়ার জন্য আমরা সবাই প্রস্তুত। এখন থেকে আর কোনো নৈরাজ্য চলবে না।

অবস্থান কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা বিএনপি’র অন্যতম সদস্য ও সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস, শহিদুল ইসলাম, আলমগীর কবির, কামরুজ্জামান মুন্না, শার্শা উপজেলা যুবদলের সদস্য আল উজায়ের সুজন, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রিপন, ছাত্রদলের সাবেক সভাপতি হাসানুজ্জামান, কায়বা ইউনিয়ন বিএনপির সভাপতি মশিউর রহমান।

সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, মাহমুদ সরদার, আব্দুল হামিদ গাজী, আমজাদ হোসেন নান্নু, কুদ্দুস,মন্টু, আশিক,মিলন,হৃদয়, পরশ, সাংবাদিক শাহারুল ইসলাম রাজ, সহ বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের কর্মী ও নেতৃবৃন্দ।