যশোরের বাগআঁচড়ায় জাতীয় শোক দিবস পালিত

যশোরের বাগআঁচড়ায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক, ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুলের নেতৃত্বে, বাগআঁচড়া, কায়বা, ও শংকরপুর, তিন ইউনিয়ন মিলে যৌথভাবে জাতীয় শোক দিবস পালন হয়।

বাগআঁচড়ায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়। পরে শোক র‍্যালী, বঙ্গবন্ধুর মুরালে পুষ্প অর্পণ মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও ১৫ আগস্টের শাহাদাৎ বরণকারী সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসটি পালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান, হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন মেম্বার, শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান, বাবু গোবিন্দ চ্যাটার্জী, সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আদম শফিউল্লাহ, সাবেক ছাত্রলীগ নেতা, আকিব জাভেদ শুভ, মেহেদী হাসান শিপলু, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, ইকবাল হাসান তুতুল, ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু, বাগআঁচড়া আফিল উদ্দিন ডিগ্রী কলেজের সাধারণ সম্পাদক, হাদিউজ্জামান হাদি, সহ আওয়ামী লীগ যুবলীগ- কৃষকলীগ ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।