যশোরের বেনাপোলে গৃহবধুকে বেঁধে দুধুর্ষ ডাকাতি !! টাকা ও স্বর্ণালাংকার লুট

যশোরের বেনাপোলে গৃহবধুকে বেঁধে রেখে নগদ টাকা ও স্বর্ণালাংকার লুট করেছে একদল ডাকাত। ঘটনাটি ঘটেছে বেনাপোলের গয়ড়া গ্রামের উত্তর পাড়া কমিউনিটি ক্লিনিক সংলগ্ন আশানুর রহমানের বাড়িতে।

বুধবার (২৩ নভেম্বর )গভীর রাতে সীমানা প্রাচীরের গেট ও ঘরের তালা ভেঙ্গে ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে গৃহবধুকে জিম্মি করে জমি বিক্রয়ের জন্য গচ্ছিত নগদ ১৬ লাখ টাকাসহ স্বর্ণালংকর নিয়ে গেছে বলে জানা যায়।

ভূক্তভোগী গৃহবধু হালিমা (৩৮) জানান, রাত আনুমানিক ৩টার দিকে হঠাৎ রুমের ভিতর একদল ডাকাত সদস্যকে দেখতে পাই। তাঁরা তাকে মুহুর্তের মধ্যে হাত-পাঁ ও চোঁখ বেঁধে ফেলে ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালংকর ও নগদ ১৬ লাখ টাকা লুট করে নিয়ে চলে যায়।

তাৎক্ষনিক পরিবারের সদস্যরা জরুরী সহায়তা নাম্বার ৯৯৯এ কল করে ডাকাতির বিষয় অবগত করে। সকালে বেনাপোল পোর্টথানা পুলিশের সদস্যরা ভূক্তভোগীর বসত বাড়ী পরিদর্শন করেছে।

বুধবার সকালে পরিদর্শনকালে বেনাপোল পোর্টথানার এস আই অমিত হাসান উপস্থিত সাংবাদিকদের জানান, ৯৯৯এ কল মোতাবেক সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।প্রাথমিকভাবে ডাকাতির সত্যতা মিলেছে। অভিযোগ পরবর্তী পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে। গভীর রাতে ডাকাতির ঘটনায় এলাকাবাসী ভীতসন্ত্রস্ত রয়েছে।