যশোরের মণিরামপুরে শ্বশুরের বিরুদ্ধে বৌমাকে ধর্ষণের অভিযোগ

যশোরের মণিরামপুরে শ্বশুর কর্তৃক বৌমাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (৪ মার্চ ২০২২) থানায় অভিযোগ হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্যাতনের শিকার গৃহবধূর বাবা জানান- বছর দেড়েক আগে উপজেলার ঝাঁপা গ্রামের আনিছুর রহমানের ছেলে সুমনের সাথে তার মেয়ের বিয়ে হয়। তাদের ৭ মাসের একটি শিশু সন্তান রয়েছে। সপ্তাহ খানেক আগে মেয়ে তার বাড়িতে চলে আসে। পরে শ্বশুর বাড়ির লোকজন নিতে আসলেও মেয়ে যেতে রাজি হয়নি। পরে তাদেরকে জানায় বিয়াই (মেয়ের শ্বশুর) মেয়ের উপর জোর খাটিয়ে ভয়-ভীতি দিয়ে পাশবিক নির্যাতন করে। এ কারণে মেয়ে আর শ্বশুর বাড়িতে যেতে চাই না। পরে বিয়াইয়ের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শ্বশুর কর্তৃক নির্যাতনের শিকার বৌমা জানান- স্বামী বাড়িতে না থাকার সুযোগে শ্বশুর তার হাত ধরে ঘরে টেনে নিয়ে ভয়-ভীতি দিয়ে পাশবিক নির্যাতন করে। প্রায় মাসখানেক ধরে তার উপর এ নির্যাতন চালিয়ে আসছে। যে কারণে তিনি শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে এসেছেন। গৃহবধূর স্বামী জানান- তিনি মাঠে কাজ করতে যান। বিষয়টি সম্পর্কে তার জানা নেই।

থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী জানান- এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।