যশোরের মনিরামপুরে পথচারীকে চাপা দিয়ে দোকানে ঢুকল ট্রাক, নিহত- ২, আহত- ১

যশোরের মনিরামপুরে ট্রাকচাপায় এক পথচারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। সোমবার (১০ জুন) ভোর ৭টার দিকে রাজারহাট-চুকনগর আ লিক সড়কের মনিরামপুর বাধাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- মনিরামপুর পৌরসভার বিজয়রামপুর গ্রামের আব্দুর রহমান ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওভাটা গ্রামের বাসিন্দা ও দুর্ঘটনাকবলিত ট্রাকমালিক ঝান্টু মিয়া।

প্রত্যক্ষদর্শী ব্যাপারী অটোরাইস মিলের মালিক আব্দুস সালাম বলেন- ভোরে মূল ফটকে বসে আব্দুর রহমান, গেটম্যান আমির হোসেনের সঙ্গে কথা বলছিলাম আমি। হঠাৎ একটি ট্রাক মূল ফটকের দিকে আসতে দেখে আমির হোসেন ও আমি দৌড়ে রক্ষা পাই। তবে আব্দুর রহমানের ওপর চাপা দিয়ে ট্রাকটি দোকানে ঢুকে পড়ে।

ঘটনাস্থলে মারা যান তিনি। এ ছাড়া চালকের সঙ্গে থাকা ট্রাকমালিকও ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত ট্রাকচালক নুরুল ইসলামকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মনিরামপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সাফায়াত হোসেন বলেন- ট্রাক দুর্ঘটনায় দুজন নিহত ও একজন আহত হয়েছেন। ট্রাকচালক নুরুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনিরামপুর থানার উপপরির্দশক (এসআই) লিটন বিশ্বাস বলেন- লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। চালকের ঘুমভাব থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।