যশোরের মনিরামপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টার পর স্বামীর আত্মহত্যা

যশোরের মনিরামপুর উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে স্বামী তার স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টার পর স্বামী আত্মহত্যা করেছে। নিহত স্বামী উপজেলার বালিধা গ্রামের মৃত হাতেম আলী গাজীর ছেলে উজির আলী (৫৫)। তার স্ত্রী একই গ্রামের দেন আলীর মেয়ে পারভীন (২৮)।

গ্রামবাসী জানায়- একে অপরের সাথে সম্পর্কের মাধ্যমে নয় মাস আগে তাদের বিয়ে হয়। পরবর্তীতে উজির আলীর আরো কয়েকটি স্ত্রী থাকায় তিনি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রবাসী দেলোয়ার হোসেনের বাড়ি ভাড়া নেন। এখানে বুধবার (২৬ জুন) রাত সাড়ে ১১ টার দিকে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায়ে বাড়ির ভেতরে বাথরুমের সামনে স্ত্রীকে তালগাছ কাটা ধারালো দা দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা চালায়।

তার চিৎকারে বাড়ির লোকজন বেরিয়ে এসে স্ত্রী পারভীনাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। তার অবস্থা গুরুতর হওয়ায় ওইরাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর রাতেই স্বামী উজির আলী পালিয়ে গিয়ে বাড়ি থেকে ২০০ গজ দূরে ঘাস বনের পাশে সাজনা গাছে গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে পুলিশ খবর পেয়ে নেহালপুর ক্যাম্প ইনচার্জ এসআই আব্দুল হান্নান ও এএসআই শরিফুল ইসলাম মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।