যশোরের রাজগঞ্জ পরিস্কার-পরিছন্নতা ও বাজার মনিটরিংয়ে নেমেছে ফ্রেন্ড সার্কেল ব্লাড ফাউন্ডেশন ও শিক্ষার্থীরা

হেলাল উদ্দিন, মনিরামপুর: যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জে ফ্রেন্ড সার্কেল ব্লাড ফাউন্ডেশন ও সাধারণ শিক্ষার্থীরা মিলে রাজগঞ্জ বাজারের বিভিন্ন জায়গা পরিস্কার-পরিছন্ন করেছে এবং বাজার দর তদারকি (মনিটরিং) করেছে।

শনিবার (১০ আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত শিক্ষার্থীরা রাজগঞ্জ বাজারে এ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ফ্রেন্ড সার্কেল ব্লাড ফাউন্ডেশনের সদস্যরা ও শিক্ষার্থীরা ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করে জানান- তারা যেন নিত্য পণ্যের মূল্য তালিকা ক্রেতার সম্মুখে রাখেন এবং ক্রেতাদের কাছ থেকে কেউ যাতে অতিরিক্ত মুনাফা না নিতে পারে এজন্য সজাগ থাকতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

ফ্রেন্ড সার্কেল ব্লাড ফাউন্ডেশন ও শিক্ষার্থীদের পক্ষ থেকে মো. বোরহান উদ্দিন জানান- নতুন করে বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে রাজগঞ্জ বাজারে পড়ে থাকা ইটপাটকেল ও ময়লা আবর্জনা পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম শুরু করেছেন শিক্ষার্থীরা।

দেশের স্বাভাবিক অবস্থা ফিরে না আসা পর্যন্ত রাজগঞ্জে তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এ কর্মসূচিতে বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষার্থীরা অংশ নেন। এসময় শিক্ষার্থীরা নিজেদের পরিবেশ সুন্দর রাখতে সকলের প্রতি আহ্বান জানান