যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে অঙ্গরাজ্যে বন্দুক হামলায় নারীসহ নিহত ৬: বিবিসি

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে বন্দুকধারীর হামলায় এক নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিবিসি এক প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় ১৭ ফেব্রুয়ারি টেইট কাউন্টিতে এ ঘটনা ঘটে। আরকাবুতলা এলাকার বেশ কয়েকয়েকটি স্থানে তাদের গুলি করে হত্যা করা হয়। নিহত তিন ব্যক্তিকে দুইটি বাড়ির ভেতরে থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া একজনকে দোকান থেকে, একজনকে গাড়ি থেকে ও রাস্তা থেকে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

টেইট কাউন্টির শেরিফ ব্র্যাড ল্যান্স জানান, এক বন্দুকধারী প্রথমে একটি স্থানীয় দোকানে ঢুকে একজনকে গুলি করে হত্যা করে। পরে এর পাশে একটি বাড়িতে গিয়ে এক নারীকে গুলি করে হত্যা করে। ওই সময় নারীর স্বামীও আহত হন। তবে তার গায়ে গুলি লেগেছে কি না তা জানা যায়নি। তিনি বলেন, টেইট কাউন্টির ডেপুটিরা (কর্মকর্তা) আরকাবুলতা ড্যাম রোডে গাড়ির ভেতর থেকে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি।

সন্দেহভাজনকে গ্রেপ্তার করার পর আরও চারজনের মরদেহের উদ্ধার করেন কাউন্টির ডেপুটিরা। আরকাবুলতা ড্যাম রোডের একটি বাড়ির ভেতরে দুইজনের ও রাস্তা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, গ্রেপ্তার ওই ব্যক্তি লম্বা বন্দুক নিয়ে ছদ্মবেশে ছিলেন।