রংপুরের পীরগঞ্জে ২ সাংবাদিকসহ ৮০ জনের বিরুদ্ধে মামলা, অজ্ঞাতনামা- ১৮১জন

রংপুরের পীরগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র দলীয় কার্যালয় ভাংচুর, চুরি ও অগ্নিসংযোগ করার অভিযোগে ৩ সাংবাদিকসহ ৮০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১শত ৮১ জনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) রাতে জাকির হোসেন (৫৫) নামের এক ব্যক্তি ওই মামলা দায়ের করেন। মামলা নং- ২৫/২৮৩। তিনি পীরগঞ্জ পৌরসভাস্থ প্রজাপড়া গ্রামের মৃত পানা উল্যা মন্ডলের পুত্র।

এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ আগষ্ট পীরগঞ্জ পৌরসভাস্থ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র দলীয় কার্যালয়ে বে-আইনী জনতায় দলবদ্ধ হয়ে ডাঙ্গা করার উদ্দেশ্যে মারাত্নক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অনধিকার প্রবেশ করে ভাংচুর, চুরি অগ্নিসংযোগ, ভয়ভীতি প্রদর্শন ও হুকুমদানের অপরাধে মামলাটি দায়ের করা হয়েছে।

আসামীদের মধ্যে পীরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীমসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক ও নেতাকর্মী রয়েছে।

এছাড়া পীরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি মাজহারুল আলম মিলন এবং দৈনিক নতুনস্বপ্ন পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি মামুনুর রশিদ মেরাজুল ইসলামকে আসামী করা হয়েছে।