রংপুরে বিয়ের ৬মাস পর গৃহবধুর রহস‍্যজনক মৃত‍‍্যু

বিয়ের ৬ মাস পর মিষ্টি আক্তার (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সাড়ে ৫টার দিকে রংপুরের মিঠাপুকুর উপজেলার আদর্শপাড়া এলাকায় তালেবের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী মোঃ শিমুল মিয়া (২৪) একজন ট্রাক্টর চালক। মিষ্টি আক্তার মিঠাপুকুর উপজেলার আব্দুল‍্যাপুর গ্রামের মোকসেদুল ইসলামের মেয়ে। তিনি শিশুকাল থেকে লতিবপুর ইউনিয়নের জায়গীরহাটে মামার বাড়িতে থাকতেন সেখান থেকেই তার বিয়ে হয়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে মিষ্টি আক্তারের মরদেহ গ্রামের বাড়িতে আনার পর হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। বার বার মূর্ছা যান বাবা-মা।কান্নায় ভেঙে পড়েন মামা-মামীসহ পাড়া-প্রতিবেশীরা। রাতেই আবদুল‍্যাপুর নিজ পারিবারিক কবরস্থানে মিষ্টির দাফন সম্পন্ন করা হয়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, মিষ্টি আক্তার গত ৬ মাস আগে পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার শিমুলের সঙ্গে। ঘটনার দিন সকালে স্বামীর সাথে কথা কাটা কাটি হয় মিষ্টির ।পরে বিকেল সাড়ে ৫টার দিকে পাশের বাড়ির একটি ছোট বাচ্চা ঘরের জানালা দিয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় খাটের উপরে দাড়িয়ে থাকা মিষ্টি আক্তারকে দেখতে পেয়ে চিৎকার করেন। এ সময় এলাকার লোকজন ঘরে ঢুকে মিষ্টি আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান,ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।