রাজধানীর আদাবরে তারেক রহমানের ১৭তম কারামুক্তি দিবসে দোয়াও আলোচনাসভা

ঢাকা মহানগর উত্তর বিএনপির আদাবর থানা বিএনপির যুগ্ম আহবায়ক মনোয়ার হাসান জীবন বলেছেন,’৭১ এর পর থেকেই আমরা শোষিত হচ্ছি, শেখ মজিবুর রহমান একদলীয় বাকশাল কায়েম করে শোষনের মাধ্যমে আমাদেরকে দমিয়ে রাখতে চেয়েছিলেন, আর তার অসমাপ্ত কাজগুলো করেছিলেন তার মেয়ে শেখ হাসিনা। ছাত্রজনতার গণআন্দোলনে স্বৈরাচার শেখ হাসিনা শত শত মানুষ হত্যা করে রক্তের উপর দিয়ে গত ৫ আগষ্ট দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হোন।

তিনি বলেন, গত ১৭ বছর ধরে আমাদের এই বাংলাদেশের মানুষ স্বৈরাচার শেখ হাসিনা সরকারের জুলুম নির্যাতনে ভুগছিলো, আমাদের শতশত নেতাকর্মী গুম খুন ও হত্যার স্বীকার হয়েছিল। গত কিছুদিন আগে আমাদের শতশত ছাত্র জনতাকে খুন করেছে এই শেখ হাসিনা ও তার দোসরা। আমাদের ছাত্রজনতার হত্যাকারী শেখ হাসিনাসহ তাদের দোসরদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ১৭ তম কারামুক্তি দিবসে ঢাকা মহানগর উত্তর আদাবরে স্হানীয় বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ উপলক্ষ্যে আদাবরের প্রমিনেন্ট ও শ্যামলী হাউজিং ইউনিট এর উদ্যোগে বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা, বন্যাদুর্গত মানুষের কষ্ট লাঘব এবং বৈষম্য বিরোধী গণআন্দোলনে নিহতদের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় বক্তব্য রাখেন, আদাবর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহজাহান শিকদার,রাফি উদ্দিন ফয়সাল, থানা সদস্য রফিকুল ইসলাম রফিক, হাবিবুর হাসান হাবিব, ১০০ নং ওয়ার্ড বিএনপির আজগর আলী, কৃষকদল থানা সদস্য সচিব আলাউদ্দিন সেন্টু সহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।