রাজপথে দাড়িয়ে ধাক্কা দিলেই আওয়ামী সরকারের পতন একদম নিশ্চিত: আমিনুল হক

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, বাংলাদেশের জনগন আওয়ামী সরকারের করুন পরিনতি দেখতে চায়। আওয়ামী সরকার জানে ক্ষমতা থেকে নেমে গেলে এদেশের জনগণ তাদের ক্ষমা করবে না। তাই তারা ক্ষমতা হারানোর ভয়ে আতংকে ভুগছে। তাদের দলের দূর্নীতিবাজরা তলে তলে বিদেশে চলে যাচ্ছে। আজিজ বেনজিরকেও তারা বিদেশে পাঠিয়ে দিয়েছে এবং তাদের দলের ভিতরে ভিতরে অনেক দূর্নীতিবাজ রয়েছে। আওয়ামী সরকারের মন্ত্রী এমপিরা রয়েছে, বাংলাদেশে তাদের বাড়ী ঘর আছে কিনা জানিনা কিন্তু বিদেশে তারা সেকেন্ড হোম তৈরি করে রেখেছে।

আমিনুল হক বলেন, আজকে বাংলাদেশের বিচার বিভাগের কথা বলেন, বিচার বিভাগ হচ্ছে একটা দেশের জনগণের শেষ আশ্রয়স্হল। সেই বিচার বিভাগটাকেও তারা দলীয় ও রাজনীতি করন করে ফেলেছে। এখন বিচার বিভাগ ও শেখ হাসিনার কথায় কথা বলে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে (২ রা জুন) রবিবার সারাদিন ব্যাপি ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা এলাকায় দুঃস্তদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি পূর্ব আলোচনায় প্রধানঅতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

তিনি বলেন, আজিজ বেনজিরের মতো দূর্নীতিবাজ এই আওয়ামী সরকারের রাষ্ট্রীয় যন্ত্রের ভিতরে আরও অনেক রয়েছে। এদেরও দূর্নীতির প্রকাশ ও দূর্নীতিবাজদের এদেশের মাটিতেই বিচার হবে ইনশাআল্লাহ।

আমিনুল হক বলেন, আজ বাংলাদেশের অর্থনীতির মুখ থুবড়ে পড়েছে। ব্যাংক গুলো খালি হয়ে গেছে। দেশের অর্থনীতির সংকটের ফলে সমাজের নিম্ন মধ্যবিত্ত পরিবার, মধ্যবিত্ত পরিবার, উচ্চ মধ্যবিত্ত পরিবার বলেন, সকল পর্যায়ের মানুষের জীবন যাপনের চলাচল নাভিশ্বাসে গিয়ে পৌঁছেছে।

তিনি বলেন,বিদেশি প্রভুদের প্রভাব আর বেশী দিন থাকবে না। আওয়ামী সরকার বুঝে গেছে তাদের ক্ষমতার চেয়ার খুনে খেয়ে ফেলছে। এখনই সময়, রাজপথে দাড়িয়ে একটা ধাক্কা দেওয়া। রাজপথে দাড়িয়ে ধাক্কা দিলেই আওয়ামী সরকারের পতন একদম নিশ্চিত।

দক্ষিণখানের দেওয়ান পাড়া ৫০ নম্বর ওয়ার্ডে দুঃস্তদের মাঝে খাবার বিতরণে ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে সাবেক যুবদল নেতা এস এম জাহাঙ্গীর হোসেন, মহানগর যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান সেগুন, হাজী মোঃ মোস্তফা জামান, মহানগর সদস্য কাউন্সিলর আলী আকবর আলী, এবিএমএ রাজ্জাক, হাজী মোঃ ইউসুফ, থানা বিএনপির আহবায়ক মোতালেব হোসেন রতন, দক্ষিণখানথানা বিএনপির যুগ্ম আহবায়ক গত সিটি নির্বাচনে ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেওয়ান মোঃ নাজিম উদ্দীন, যুগ্ম আহবায়ক আমিরুল ইসলাম বাবলু, মোঃ শাহজালাল
তুরাগ থানা বিএনপির যুগ্ম আহবায়ক হাজী জহিরুল ইসলাম জহির,মোঃ চান মিয়া প্রমুখ।

উত্তরখানে দুঃস্তদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন মহানগর উত্তর সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে মহানগর উত্তর বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও স্হানীয় উত্তরখান থানা বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম খান মেম্বার, জাহাঙ্গীর আলম বেপারী উপস্থিত ছিলেন।

রামপুরায় তোবারক বিতরণের বিএনপির মহানগর উত্তর সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে বিএনপির সহশিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান বক্তব্য রাখেন।