রাজ মাল্টি মিডিয়ার ব্যানারে ঈদে আসছে নজরুল রাজের একক নাটক ‘রাইটার’

বর্তমান সময়ের আলোচিত প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ।যিনি দীর্ঘসময় ধরে সফলতার সহিত অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করে বেশ সাড়া পেলেছেন।

তারাই ধারাবাহিকতায় কুরবানীর ঈদকে সামনে রেখে মেঘ হিম এর পরিচালনায় একক নাটক ‘রাইটার’ চ্যানেল নাইনের পাশাপাশি রাজ মাল্টি মিডিয়ার ব্যানারে প্রচার করবে বলে জানান রাজ মাল্টি মিডিয়ার কর্ণধার মোঃ নজরুল ইসলাম রাজ।এরই মধ্যে নাটকের স্যুটিং এর কাজ সম্পন্ন হয়েছে বলেন জানান তিনি।

‘রাইটার’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিরাক্কেলখ্যাত জনপ্রিয় অভিনেতা সাইদুর রহমান পাভেল অভিনেত্রী তাসনোভা নিঝুম,জাহিদ হাসান পাপ্পু,নাটকটি তে আরো অভিনয় করেছেন,মেঘদূত বিপ্লব,রিয়াজ,পিংকি খান, তাজরিন তুস্টিসহ আরো অনেকে।

নাটকটির গল্প লিখেছেন
আহমেদ মেহরান,স্ক্রিপ্ট,আহসান হাবিব সকাল,পুরো নাটকে ডিরেকশন দিয়েছেন ডিরেক্টর মেঘ হিম।ঈদুল আযহায় নাটকটি ব্যাপক ছাড়া ফেলবে বলে ধারনা করেছেন প্রযোজক নজরুল ইসলাম রাজ।

বর্তমান টেলিফ্লিম ও নাটক ইন্ডাস্ট্রি এর বিষয়ে নজরুল রাজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,একটা সময় বাংলাদেশের দর্শক সিনেমা প্রেমী ছিলেন,প্রচুর সিনেমা দেখতেন,নির্মাতারা ও সিনেমা বানানো নিয়ে ব্যস্ত সময় পার করতেন।

বর্তমানে আমাদের অনেক গুলো সিনেমা হল বন্ধ হয়ে গেছে,দর্শক আর আগের মতো সিনেমা হলে গিয়ে সিনেমা দেখে না ।সেই তুলনায় বাংলাদেশে নাটকের অনেক জনপ্রিয়তা রয়েছে।

তিনি আরো বলেন দর্শক এখন ভার্চুয়ালে এন্টারটেইনমেন্টের জন্য নাটক দেখে। তাই আমি ও আমার বন্ধুদের নিয়ে ৩০০ নাটক ও টেলিফিল্ম ও সেই সাথে ১০ থেকে ১৫ টা ধারাবাহিক নাটক ও বানানোর সিদ্ধান্ত নিয়েছি।

এরই মধ্য বেশ কয়েকটি বেসরকারী টেলিভিশনের সাথে এই বিষয়ে কথা বার্তা ও চলছে।ঈদুল আযহার পরপরই পুবাইল সহ দেশের বিভিন্ন জনপ্রিয় জায়গা গুলোতে নাটকের কাজ শুরো করবো সকলের সার্বিক সহযোগিতায় নিয়ে সকল’কে ঈদুল আযহার শুভেচ্ছা ও জানিয়েছেন প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ।