রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ ও হাইজিন কিটস প্রদান

সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষরাজপুর ও ধুলিহর ইউনিয়ন এবং আশাশুনি উপজেলার আশাশুনি সদর ও শ্রীউলা ইউনিয়নে সাইক্লোন রেমালে ক্ষতিগ্রস্ত ৩০৫ পরিবারকে শর্তহীন নগদ ১৮ লক্ষ ৩০ হাজার টাকা এবং ৫০ পরিবারের মাঝে হাইজিন কিটস(নয় আইটেম) প্রদান করেছে বেসরকারী সংস্থা উত্তরণ। বুধবার ও বৃহষ্পতিবার (৩১ জুলাই ও ১লা আগষ্ট) দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত সাইক্লোন রেমাল: জরুরী সাড়াদান কার্যক্রম ২০২৪ প্রজেক্ট এর আওতায় শর্তহীন উক্ত অর্থ এবং হাইজিন কিটস বিতরণ করা হয়।
উল্লেখিত স্ব স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শর্তহীন নগদ অর্থ এবং হাইজিন কিটস বিতরণ অনুষ্ঠানে ব্রক্ষরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন, ধুলিহর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজান চৌধুরী, আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান এবং শ্রীউলা ইউনিয়নের চেয়ারম্যান প্রফেসর দিপঙ্কর বাছাড় (দিপু), সেভ দ্য চিলড্রেন এর প্রজেক্ট অফিসার মিজানুর রহমান, উত্তরণ এর প্রকল্প সমন্বয়কারী হাসিনা পারভীন, প্রজেক্ট একাউন্টেন্ট ফারুক হোসেন, প্রজেক্ট ম্যানেজার মোমেনা খাতুন, উত্তরণের হাবিবুর রহমান,নাদিরা খাতুন,আক্তারুল ইসলামসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সাইক্লোন রেমালে ক্ষতিগ্রস্ত ৩০৫ পরিবারকে শর্তহীন নগদ অর্থ,প্রত্যেক পরিবারের মাঝে নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করা হয় এবং ৫০ পরিবারের মাঝে হাইজিন কিটস বিতরণ করা হয়। উপকারভোগীদের মধ্যে ২০০ জন নারী ও ১৫৫ জন পুরুষের মাঝে উক্ত অর্থ ও হাইজিন কিটস বিতরণ করা হয়।