রোজায় শুটিং থেকে বিরত ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রে অভিনয় করে তিনি ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তার হাতে এখন দুটি সিনেমার কাজ রয়েছে। তবে রোজার কারণে আপাতত এ দুটি সিনেমার শুটিং বন্ধ রেখেছেন বলে জানান এ অভিনেতা।

এ প্রসঙ্গে মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘রোজার কারণে সিনেমার শুটিং বন্ধ রেখেছি। রোজার মধ্যে কোনো সিনেমার কাজ করব না। রোজার পরে ‘কোটি টাকার প্রেম’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার কাজ শেষ করব।’

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এ সিনেমায় মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

এদিকে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার কাজ প্রায় শেষের পথে। এতে মনোয়ার হোসেন ডিপজলের বিপরীতে অভিনয় করেছন চিত্রনায়িক মৌসুমী। এছাড়া রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় বাপ্পি চৌধুরী ও মিম জুটি বেঁধে অভিনয় করছেন।