লংকান প্রিমিয়ার লিগে সাকিবের দল গল টাইটানসের স্পন্সর ক্রিকেক্স

শ্রীলংকার প্রিমিয়ার লিগে (এলপিএল) সাকিব আল হাসানদের দল গল টাইটানস এর মূল স্পন্সর হিসেবে চুক্তি করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকেক্স.ইন (crickex.in)। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ও স্বনামধন্য প্ল্যাটফর্ম ক্রিকেক্স.ইন (crickex.in) গল টাইটানসের সাথে স্পন্সরশিপ চুক্তি অনুযায়ী, আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ -এ গল টাইটানসের মূল স্পন্সর হিসেবে থাকবে ক্রিকেক্স.ইন।

আগামী ৩০ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত কলম্বো ও ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩।

ক্রিকেটের প্রচারণা ও ক্রিকেটের উপযোগী পরিবেশ গড়ে তোলার ক্ষেত্রে অভিন্ন লক্ষ্য নিয়ে কাজ করে ক্রিকেক্স.ইন ও লঙ্কা প্রিমিয়ার লিগ। ক্রিকেট ফ্যানদের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ ক্রিকেক্স.ইনের লক্ষ্য লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ -এ গল টাইটাইনসকে সমর্থন দিয়ে তাদের পাশে থাকা।
লঙ্কা প্রিমিয়ার লিগে খেলোয়ার ও ফ্যানদের অভিজ্ঞতাকে নতুন মাত্রা দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ক্রিকেট বিষয়ক এ ওয়েবসাইট। নিজেদের সহজে ব্যবহার-বান্ধব ওয়েবসাইটের মাধ্যমে ক্রিকেক্স.ইন এর সমর্থকদের পুরো টুর্নামেন্টজুড়েই রিয়েল-টাইম আপডেট দিবে।

এ অংশীদারিত্ব নিয়ে ক্রিকেক্স.ইনের এক মুখপাত্র কারান শর্মা বলেন, “গল টাইটানসের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। দলটির সমৃদ্ধ ইতিহাস রয়েছে এবং তারা তাদের সফল পারফরমেন্সের জন্য সুপরিচিত। আমরা দলটিকে সমর্থন দেয়ার ব্যাপারে এবং ফ্যানদের অনন্য ক্রিকেট অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। একসাথে আমাদের লক্ষ্য লঙ্কা প্রিমিয়ার লিগকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া।”

গল টাইটাইনসের মুখপাত্র এ অংশীদারিত্ব নিয়ে দলের উৎসাহ প্রকাশ করেছেন। তিনি বলেন, “আমাদের মূল স্পন্সর হিসেবে ক্রিকেক্স.ইনকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এ অংশীদারিত্ব ক্রিকেট বিশ্বে দলের সাফল্য এবং স্বীকৃতিরই প্রমাণ। আমরা আমাদের ফ্যান এবং সমর্থকদের জন্য রোমাঞ্চপূর্ণ ও স্মরণীয় অভিজ্ঞতা প্রদানে ক্রিকেক্স.ইনের সাথে নিবিড়ভাবে কাজ করতে প্রত্যাশী।”

আসন্ন এ টুর্নামেন্টের মিডিয়াসত্ত্ব থাকছে শুধুমাত্র শীর্ষস্থানীয় স্পোর্টস নেটয়ার্ক স্টার স্পোর্টসের কাছে। শুধুমাত্র স্টার স্পোর্টসই ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, বাংলাদেশ, ভূটান, নেপাল, মালদ্বীপ এবং সংযুক্ত আরব আমিরাতসহ এমইএনএ অঞ্চলে এ টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করবে।

ক্রিকেক্স.ইন শীর্ষস্থানীয় ক্রিকেট প্ল্যাটফর্ম ক্রিকেক্স.ইন নিবেদিতভাবে ক্রিকেটের প্রচারে কাজ করে। এক্ষেত্রে, প্ল্যাটিফর্মটি অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে। সহজে ব্যবহার-বান্ধব ইন্টারফেস, রিয়েল-টাইম আপডেট এবং উপভোগ্য সব কনটেন্ট নিশ্চিতের মাধ্যমে ক্রিকেক্স.ইনের লক্ষ্য বিশ্বজুড়ে ক্রিকেট ফ্যানদের ক্রিকেট অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করা।

প্ল্যাটফর্মটি লাইভ স্কোর, ম্যাচ বিশ্লেষণ, খেলোয়াড়ের পরিসংখ্যান এবং ফ্যান্টাসি ক্রিকেট লিগসহ ক্রিকেট সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে তথ্য ও কনটেন্ট প্রদান করে।