লাকি আহমেদ জাতীয় দৈনিক যুগ যুগান্তর থেকে বহিস্কার

সিলেটে জেলার সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জাতীয় দৈনিক যুগ যুগান্তর পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি লাকি আক্তার ওরফে লাকি আহমেদ কে বহিস্কার কারা হলো। এ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পর থেকে লাকি আহেমদ যুগ যুগান্তর পত্রিকার সিলেট জেলার কোন প্রতিনিধি বা কোন সংবাদিক নয়। সে উক্ত পত্রিকার সিলেটের কোথাও পরিচয় দিলে নিকটবর্তী আইন শৃঙ্খলা বাহিনী কে অবহিত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।
লাকি আহেমদ আমাদের পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন কালে অনেক দিন যাবৎ অত্র পত্রিকার সাথে কোন প্রকার যোগাযোগ স্থাপন না রাখা ও পত্রিকার কোন বিজ্ঞাপন না দেওয়া গুরুত্বসহ কারে কোন কাজ না করার কারণে জাতীয় দৈনিক যুগ যুগান্তর পত্রিকা কমিটি লাকি আহমেদ এর সদস্য পদ বাতিল সহ উক্ত পত্রিকা পরিচয়ে কোন প্রকার অসামাজিক কার্যকলাপে কোন ভাবে সুনামধন্য ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক যুগ যুগান্তর পত্রিকার মানসন্মান ক্ষুণ্ন করতে না পারে।
সচেতনতার জন্য দেশ বাসীকে অবগত করা হলো ও দেশের আইন শৃঙ্খলা বাহিনী কে বিশেষ ভাবে অনুরোধ জানানো হয় পত্রিকার কর্তৃপক্ষ হতে। জাতীয় দৈনিক যুগ যুগান্তর পত্রিকা সম্পাদক ও প্রকাশক এন.এস কিবরিয়া সভাপতিত্বে কার্যনির্বাহী সংসদের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।