লালমনিরহাটের কালীগঞ্জে খাবারে চেতনানাশক মিশিয়ে শিক্ষকের বাড়িতে চুরি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্কুলশিক্ষক অবিনাশ চন্দ্র বর্মা পরিবারের সবাইকে অচেতন করে পঞ্চাশ হাজার টাকাসহ তিন ভরি স্বর্ণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ মে) রাতে উপজেলার চলবলা ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে। অবিনাশ ওই গ্রামের স্থানীয় বাসিন্দা। তিনি রুদ্রশর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা কৌশলে তাদের বাড়ির খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেন। রাতে পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমে অচেতন হলে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে বাড়িতে থাকা নগদ পঞ্চাশ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে চোর চক্রটি।

মঙ্গলবার সকালে পরিবারের সদস্যদের কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা ডাক চিৎকার করে ঘুম ভাঙালে দেখতে পান বাড়ির সব কিছু এলোমেলো এবং ঘরের তালা ভাঙা। পরে জানতে পারেন বাড়িতে গচ্ছিত নগদ পঞ্চাশ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন চুরি হয়ে গেছে। এ ঘটনায় অচেতন সদস্যরা স্থানীয় ভাবে চিকিৎসা নিচ্ছে।

শিক্ষক অবিনাশ চন্দ্র বর্মা বলেন, রাত আনুমানিক দেড়টা হতে সোয়া দুইটার মধ্যে চোরেরা ঘরের দরজা ভেঙ্গে তিন ভরি স্বর্ন এবং নগদ পঞ্চাশ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।