লালমনিরহাটের কালীগঞ্জে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে বিভাগীয় কমিশনার

লালমনিরহাটের কালীগঞ্জে ভূমি ও গৃহহীনদের জন্য মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

শনিবার (১ জুন) বিকেলে উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকায় আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন তিনি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত আশ্রয়ণ প্রকল্পের উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকায় আশ্রয়ণ-২ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে ৩১টি, তৃতীয় পর্যায়ে ২৫টি, চতুর্থ পর্যায়ে ১৭টি, পঞ্চম পর্যায়ে ২০০টিসহ মোট ২৭৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুর্নবাসন করা হয়।

পরিদর্শনকালে রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার জাকির হোসেন সুবিধাভোগী পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় এবং তাদের খোঁজ-খবর নেন। নির্মাণ সামগ্রীর মান ও সম্পন্ন কাজের মান এবং স্থান নির্বাচনের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের নির্দেশনা মোতাবেক গৃহ নির্মাণ কাজ তদারকি হচ্ছে দেখে তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিদর্শনকালে সাথে ছিলেন, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) ইমরুল কায়েস ফরহাদ, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিতি রায়, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির, উপজেলা প্রকৌশলী সানজিদ রানা, উপজেলা সহকারী প্রোগ্রাার আইসিটি মোস্তফা চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, কাকিনা ইউপি চেয়ারম্যান তাহির তাহু, ইউপি সদস্য রমজান আলী প্রমুখ।