লালমনিরহাটের হাতীবান্ধায় ঘাস কাটতে গিয়ে নৌকা থেকে পরে শিশুর মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা নদীর তীরে বাবা-মায়ের সঙ্গে ঘাস কাটতে গিয়ে নৌকা থেকে পড়ে আলিফ হোসেন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিন্দুর্না ইউনিয়নের পাঠান বাড়ি এলাকার তিস্তা নদীর তীরে এ ঘটনা ঘটে। আলিফ হোসেন ওই এলাকার মিন্টু মিয়ার ছেলে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় বাবা মায়ের সাথে তিস্তা নদীর তীরে ঘাস কাটতে যায় আলিফ হোসেন। এ মতো অবস্থায় বাবা মিন্টু মিয়া ও মা কাকুলি বেগম তিস্তার পাড়ে ঘাস কাটতে ছিলো অন্যদিকে শিশু ছেলে আলিফ হোসেন নদীর তীরে বেধে রাখা নৌকায় চরে খেলা করছিলো।

এ সময় সবার অজান্তে নৌকা থেকে নদীতে পরে যায় আলিফ হোসেন। পরে ছেলে আলিফকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে তার পরিবার। পরে স্থানীয়রা তার লাশ নদীতে ভাসতে দেখে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সিন্দুর্না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাবা-মায়ের সাথে তিস্তা নদীর তীরে ঘাস কাটতে গিয়ে আলিফ হোসেনের মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তাকে দাফনের কার্যক্রম চলছে।