লালমনিরহাটে দাখিল মাদ্রাসায় নিয়োগ বাণিজ্য নিয়ে সুপার ও সভাপতির দ্বন্দ্ব

লালমনিরহাটের হাতীবান্ধা গোতামারী রহমানিয়া দাখিল মাদ্রাসায় নিয়োগ বাণিজ্য নিয়ে ভারপ্রাপ্ত সুপার শাহ্ মো: আব্দুল ওয়াহেদ ও ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম মিয়ার দ্বন্দ্ব প্রকাশ্যে রুপ নিয়েছে।

ভারপ্রাপ্ত সুপারের স্বাক্ষর জাল জালিয়াতি করে সুপার নিয়োগ কার্যক্রম সম্পাদনের পায়তারা করছে ও নানা রকম ভয়ভীতি দেখাচ্ছেন সভাপতি আবুল কাশেম মিয়া এমন অভিযোগ ভারপ্রাপ্ত সুপার আব্দুল ওয়াহেদের। এ বিষয়ে স্থানীয় থানায় সাধারণ ডায়েরিও করেছেন ভারপ্রাপ্ত সুপার। এসব নানা বিষয়ের কারনে অত্র প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম মুখ ধুবড়ে পড়েছে।

শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরে আনতে কতৃপক্ষের দৃষ্টি দেয়া জরুরি, এমন দাবী অভিভাবক ও স্থানীয়দের। প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সুপার আবুল ওয়াহেদ বলেন, নিয়োগ সংক্রান্ত কার্যক্রমে বে আইনী ভাবে অবৈধ হস্তক্ষেপের মাধ্যমে দূনীতিবাজ ও দূর্বল প্রার্থীকে নিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য তাঁকে নানারুপ চাপ ও ভয়ভীতি দেখাচ্ছে।

কিন্তু ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম মিয়া এসব অভিযোগ অস্বীকার করে বলেন, সুপার পদে নিয়োগ প্রার্থী নূরনবী আমার পছন্দের প্রার্থী নয়, তিনি ছিলেন ভারপ্রাপ্ত সুপারের পছন্দের প্রার্থী। তাঁকে নিয়োগ দিতে ভারপ্রাপ্ত সুপারকে চাপ ও হুমকির প্রশ্নেই উঠেনা।