শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা : ড: আবদুস সোবহান গোলাপ এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগণের চোখে দৃশ্যমান বলেই জনগণ আজ বর্তমান সরকারের প্রতি আস্থাশীল।

তিনি মঙ্গলবার সন্ধ্যায় কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের মোল্লারহাট বাজারে ৫ কিমি রাস্তার প্রশস্ত ও শক্তিশালীকরণ কাজের উদ্বোধন শেষে একথা বলেন। তিনি আরও বলেন, শেখ হাসিনা আজ ব্যাপক উন্নয়ন করেছেন। পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেল সহ বড় বড় মেগা প্রকল্পগুলো। এসব উন্নয়ন সব শেখ হাসিনা করেছেন।

আমি হচ্ছি বাহক, তাঁর বাহক। তাই শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা ভালো থাকলে মাদারীপুর বাসী ভালো থাকবে।

শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। শেখ হাসিনা কে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশ সেবা করার সুযোগ করে দেওয়ার আহবান জানান।

কয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন জমাদারের আয়োজিত অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌর মেয়র এস এম হানিফ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, উপজেলা প্রকৌশলী রেজাউল করিম, স্থানীয় নেতৃবৃন্দ সহ অনেকেই।

উপজেলা প্রকৌশলী জানান, কালকিনি উপজেলা হেডকোয়ার্টার থেকে মোল্লারহাট বাজার পযর্ন্ত ভায়া জিসি সাহেবরামপুর ইউপি ৪.৮ কিলোমিটার রাস্তার প্রশস্ত ও শক্তিশালীকরণ নির্মাণ কাজে ব্যয় প্রায় ১১ কোটি টাকা এবং এই কাজ ব্যস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।