শেরপুরে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ দুই জনের মৃত্যু, আহত ৫

শেরপুরের ঝিনাইগাতীতে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ কান্দুলি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

নৌকায় ডুবে নিহতরা হলেন কান্দুলি গ্রামের সোহরাব মিয়ার ছেলে মোশারফ হোসেন মিল্টন (২১) ও একই গ্রামের সাদা মিয়ার ছেলে আমান উল্লাহ (২১)।

নিহত মোশারফ রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র এবং আমান উল্লাহ শেরপুর তিনআনী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তারা একে অপরের বন্ধু।

স্থানীয়রা জানান, দুপুরে দুইটি ছোট নৌকা নিয়ে মিল্টনসহ তারা ৮ বন্ধু মিলে সোমেশ্বরী নদীর পাহাড়ি ঢালে ঘুরতে যায়। ঢেউয়ের তোরে তাদের একটি নৌকা উল্টে যায়। এ সময় আরেক নৌকার বন্ধুরা তাদের বাঁচাতে গেলে তাদের নৌকাটিও উল্টে যায়। এ ঘটনার পর স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। প্রায় একঘণ্টা পর উদ্ধার করা হয় মিল্টন ও আমানউল্লাহকে। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ধানশাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম জানান, নৌকা ডুবিতে দুই জন মারা গেছেন। আহত হয়েছেন আরও ৫জন। আহতদের চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।