শ্রীমঙ্গলে যৌথবাহিনীর অভিযানে পতিতা ও খদ্দেরসহ আটক ২১

বৃহস্পতিবার(১৬ আগষ্ট) রাতে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন দুটি রিসোর্টে যৌথ বাহিনীর অভিযানে ছাত্রলীগ নেতা পতিতাসহ ২১ জনকে আটক করা হয়েছে।

গত বৃহষ্পতিবার ভোর রাতে উপজেলার ডলু বাড়ীতে গ্রীণ প্লেস টি রিসোর্ট ও টং থাই রিসোর্টে এ অভিযান পরিচালনা করে যৌথভাবে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশের সদস্যরা। এসময় ১১ জন পতিতা ও ১০ জন খদ্দরকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়।

এর মধ্যে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়লালচান এলাকার মানিক মিয়ার ছেলে মো.জাবেদ মিয়া (২৪)। অন্য আটককৃতরা হলেন উপজেলার উত্তরসূর এলাকার মৃত মহব্বত আলীর ছেলে গ্রীণ প্লেস রিসোর্টের মালিক মীর মোহম্মদ আব্দুর রউফ, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উলুকান্দি এলাকার মানিক মিয়ার ছেলে ফয়সাল মিয়া (২৬),নারায়নগঞ্জ জেলারা ফতুল্লা উপজেলার ধাপা ইদরাপুল এলাকার আসকর আলীর মেয়ে মোছাম্মৎ নুসরাত জাহান ইশা (২২), নরসিংদী জেলার শিবপুর উপজেলার কুমারাধি এলাকার ওমর ফরুকের মেয়ে মোছাম্মৎ আফছানা (২১), পাবনা জেলার সুজানগর উপজেলার ও একই এলাকার আলতাফ খানের মেয়ে সুমি আক্তার(২৫), বি.বাড়ীয়া জেলার নবীনগর উপজেলার কুলাশিল এলাকার ফিরোজ মিয়ার মেয়ে সানজিদা আক্তার (২১), সুনামগঞ্জ জেলার জগন্নাৎপুর উপজেলার কোয়াচপুর এলাকার রমা সূত্রধর এর ছেলে স্বপন সূত্রধর (২৮), ঢাকা জেলার হাজারিবাগ উপজেলার ও একই এলাকার মৃত সাজ্জাদ জাহির এর ছেলে মো. ফাহিম ইসলাম (২৮), একই জেলা ও উপজেলার ৪৫/৩ গনকটলি এলাকার আবুল কাশেম এর ছেলে তানভীর আহমেদ (২৪),শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার গোড়াগাঁও এলাকার বাবুল মিয়ার ছেলে রাহাত সিকদার (২৪), তানভীর আহমদ (২৭), এনায়েতগঞ্জ এলাকার সুশীল রায়ের ছেলে সঞ্জয় রায় (২৫),মৌলভীবাজার জেলার আমতৈল এলাকার আব্দুল গনির ছেলে মো. আব্দুল্লাহ (২৪), একই জেলার কুলাউড়া উপজেলার আকিলপুর এলাকার আম্বর উল্লাহ এর ছেলে আব্দুল্লাহ (৩২), সিরাজগঞ্জ জেলার সলংগা থানার চরভেরা এলাকার আইনুল হকের মেয়ে ইসরাত জাহান মিতু (২৪), রাঙ্গামাটি জেলার লংগুদু থানার করলাছড়ি এলাকার সিদ্দিক হাওলাদার এর মেয়ে মোছাম্মৎ জান্নাত আক্তার (১৯), শ্রীমঙ্গল উপজেলার সুরভিপারা এলাকার আমির হোসেন এর মেয়ে আয়শা বেগম (২৪), চট্রগ্রাম জেলার চকরিয়া থানার খারবাং শান্তিনগর এলাকার দুধু মিয়ার মেয়ে তাসনিম আক্তার (১৮), বরিশাল জেলার কাউনিয়া থানার ও একই এলাকার নূর মোহাম্মদ এর মেয়ে রাত্রি আক্তার (২০), মৃত মোখলেছুর রহমান বাবু এর মেয়ে পাখি আক্তার (২০) ও খাগড়াছড়ি জেলার ফটিকছড়ি থানার ও একই এলাকার আব্দুল আউয়াল এর মেয়ে তাসফিয়া (২০)।

এ ব্যাপারে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর মেজবা জানান, বৃহষ্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই দুটি রিসোর্টে যৌথ বাহিনীর অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চুনারুঘাট ছাত্রলীগের এক নেতাসহ ২১ জনকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়।

তিনি এসময় শ্রীমঙ্গলে যেসমস্ত রিসোর্ট মালিক রয়েছেন এরকম অসামাজিক কাজের প্রশ্রয় দিলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন বলে হুশিয়ারী উচ্চারণ করেন।